শনিবার, ২১ মে ২০২২, ১২:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
ছেলের মৃত্যুর খবরে মারা গেলেন বাবা

ছেলের মৃত্যুর খবরে মারা গেলেন বাবা

অনলাইন ডেস্কঃ দিনাজপুরের বীরগঞ্জে একমাত্র ছেলের মৃত্যুর খবর শুনে অসুস্থ হয়ে ১০ ঘণ্টা পর মারা গেছেন বাবা। মৃতরা হলেন-বীরগঞ্জ পৌরসভার কলেজপাড়া গ্রামের বাসিন্দা আমজাদ হোসেন (৬৬) ও তার ছেলে ইমরান তানিম (৩২)।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) ভোর ৪টায় ছেলে ও দুপুর দেড়টার দিকে বাবার মৃত্যু হয়। একই দিনে বাবা-ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার ভোর ৪টায় নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হন ইমরান তানিম। তাৎক্ষণিকভাবে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনে নেওয়ার পথে তিনি মারা যান।

ছেলের মৃত্যুর খবর শুনে বাবা আমজাদ হোসেন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তিনিও শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত ইমরান তানিমও এক সন্তানের বাবা ছিলেন। আমজাদ হোসেন বীরগঞ্জ উপজেলা চালকল মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ছিলেন।

বীরগঞ্জ উপজেলার চেয়ারম্যান আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমজাদ হোসেন তার আপন ভাই ও ইমরান তানিম ভাতিজা ছিলেন।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x