বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
বিএনপিতে ভালো নেই মির্জা ফখরুল খুলনায় চৌ‌কিদার জলিল হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদের কারণ জানালেন ইভা রহমান হাতিরঝিলে নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস, বললেন-সবাই দোয়া করবেন দেশে ৩ কোটি ৯০ লাখের বেশি করোনার টিকা প্রয়োগ রোহিঙ্গাদের ১৮ কোটি ডলার সহায়তা দেবে যুক্তরাষ্ট্র দেশে পৌঁছেছে সিনোফার্মের আরো ৫০ লাখ টিকা আত্মহত্যা করতে দুই ভবনের মাঝেই কেন লাফ দিলেন ইভানা? রহস্যজনক মৃত্যু ঘিরে নতুন চাঞ্চল্য উৎকট গন্ধে প্রতিবেশীরা ডাকলো পুলিশ, মিলল তরুণীর বীভৎস পচাগলা লাশ ‘অতি জরুরি’ ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রীর ধনেপাতার রয়েছে যেসব আশ্চর্য স্বাস্থ্য উপকারিতা ‘আমরা বেঁধেছি কাশের গুচ্ছ, আমরা গেঁথেছি শেফালিমালা’ দেখতে বাবার মতো কিন্তু চিন্তাটা মায়ের মতো বিশ্বে করোনায় আক্রান্ত ২৩ কোটি ছাড়িয়েছে রামেকে ২৪ ঘণ্টায় আটজনের প্রাণহানি
কোটি টাকা খরচ করলে স্টেডিয়ামেই দেখা যাবে টি-২০ বিশ্বকাপ!

কোটি টাকা খরচ করলে স্টেডিয়ামেই দেখা যাবে টি-২০ বিশ্বকাপ!

স্পোর্টস ডেস্কঃ আগামীমাসে দুবাইয়ে মাঠে গড়াচ্ছে টি-২০ বিশ্বকাপের এবারের আসর। সারা ক্রিকেটবিশ্বের আগ্রহ এই টুর্নামেন্ট ঘিরে।  বিশেষ ব্যবস্থায় দুবাই স্টেডিয়ামে বসে টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ, বা ফাইনাল দেখার সুযোগ আছে। স্টেডিয়ামে সেরা জায়গায় বসে ম্যাচ দেখতে গুনতে হবে কোটি টাকা।

বিশ্বকাপ দেখার জন্য সংযুক্ত আরব আমিরাত বোর্ড এবং আইসিসি মিলে দুই রকমের বিশেষ স্যুইটের ব্যবস্থা করেছে। উইকেটের একেবারে সোজাসুজি রয়্যাল বক্সের দুই পাশে এই দুটি স্যুইট থাকছে।

২০ আসনের ভিআইপি স্যুইট এবং ১০ আসনের কর্পোরেট স্যুইট। ২০ আসনের ভিআইপি স্যুইটের টিকিটের দাম ১৬ লক্ষ ৬৫ হাজার দিরহাম। বাংলাদেশি মুদ্রায় যার দাম ৩ কোটি ৫০ লক্ষ ৭১ হাজার ৫১৬ টাকা।

অর্থাৎ প্রতিটি আসনের দাম ১৭ লক্ষ ৫৩ হাজার ৫৭৫ টাকা। অবশ্য এই টিকিট কিনলে এক সঙ্গে মোট ১৩টি ম্যাচ দেখা যাবে। সেই হিসেবে এক একটি ম্যাচের জন্য খরচ পড়বে ১ লক্ষ ৪৮ হাজার ৯৬ টাকা।

যে ১৩টি ম্যাচ দেখা যাবে, তার মধ্যে আছে ভারত-পাকিস্তানসহ গ্রুপ পর্বে ভারতের ৪টি ম্যাচ, দ্বিতীয় সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচ।

অন্যদিকে ১০ আসনের কর্পোরেট স্যুইটের টিকিটের দাম ৬ লক্ষ ৯০ হাজার দিরহাম। বাংলাদেশি মুদ্রায় যা ১ কোটি ৫৯ লক্ষ ৫৭ হাজার ২০৬ টাকা! প্রতিটি আসনের দাম বাংলাদেশি মুদ্রায় ১৫ লক্ষ ৯৫ হাজার ৭২০ টাকা। এই টিকিট কাটলেও ওই ১৩টি ম্যাচ দেখা যাবে। অর্থাৎ ম্যাচ পিছু টিকিটের দাম পড়বে ১ লক্ষ ২২ হাজার ৭৪৭ টাকা।

এসব স্যুইটে থাকছে রাজকীয় সব খাওয়া-দাওয়ার আয়োজন। অর্থাৎ আয়েশ করে ভুঁড়িভোজ করতে করতেই দেখতে পারবেন খেলা।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x