শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
জনগণ চাইলে বিএনপিই ক্ষমতায় আসবে : ওবায়দুল কাদের নৌকার নির্বাচনী অফিস-এমপির গাড়িতে হামলা-আহত ৭ ‘চলে গেলেন সৃজিত’, জানালেন নিজেই ডিজিটাল এমএলএমে ৪১০ কোটি টাকা গায়েব ফের বইতে পারে শৈত্যপ্রবাহ ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, বাবা-ছেলে গ্রেফতার লাখপতিদের ব্যাংক থেকে টাকা কাটা শুরু গুগল ডুডলে ২০২১ সালের বিদায় জ্যাকলিন ও নোরাকে দামি উপহার, যা বললেন সুকেশ গাজীপুরে আলোচনায় ছিল জাহাঙ্গীর-কারাগার আর কাকলি ফার্নিচার ট্রেনে সাড়ে তিন কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার দাম্পত্য জীবনে সুখ আনতে নতুন বছরে যা করবেন কেমন যাবে ২০২২ সাল? জেনে নিন রাশি অনুযায়ী ২০২১ সালে দেশ-বিদেশে যেসব আলেমে দ্বীন ইন্তেকাল করেছেন নতুন বছর শুরু হোক দোয়ার মাধ্যমে
কেমন যাবে ২০২২ সাল? জেনে নিন রাশি অনুযায়ী

কেমন যাবে ২০২২ সাল? জেনে নিন রাশি অনুযায়ী

লাইফস্টাইল ডেস্কঃ নতুন বছরে কার ভাগ্য কেমন যাবে? এ বিষয়ে জানার আগ্রহ অনেকের মনেই আছে। ২০২২ সালে কোন কোন রাশির কী কী দিকে ভগ্যের চাকা পরিবর্তন হতে চলেছে তা নিয়ে কৌতূহলের শেষ নেই।

তবে জানেন কি, এ বছর কয়েকটি রাশির জাতক জাতিকার জীবনে সুখ আসবে। তাদের কর্মজীবনেও অগ্রগতি হবে ও হাতে আসবে অর্থ। চলুন জেনে নেওয়া যাক রাাশি অনুযায়ী কেমন যাবে ২০২২ সাল-

মেষ রাশি

নতুন বছর মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শিল্প, পেশা, অর্থ ইত্যাদি ক্ষেত্রে ভালো সাফল্য আসবে। ২০২২ সালটি ক্যারিয়ারের দিক থেকে চমৎকার হবে। এ বছর এই রাশির জাতকদের বুদ্ধিমত্তা ও পরিশ্রমের সঙ্গে কাজ করতে হবে।

এ ছাড়াও সম্পত্তি ও বাড়ি কেনার বিষয়টিও এই রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ। জীবন সঙ্গীর সঙ্গে প্রেম ও বোঝাপড়া বাড়বে। শারীরিক সব সমস্যা থেকেও মুক্তি মিলবে। তাই সবদিক থেকেই এই রাশির জাতক জাতিকাদের জন্য বছরটি খুব শুভ হতে চলেছে।

বৃষ রাশি

২০২২ সাল বৃষ রাশির জাতক জাতিকাদেরও ভাগ্য সদয় থাকবে। জীবনে অনেক ভালো সুযোগ আসবে। এই রাশির জাতকদের শক্তি, অনুপ্রেরণা ও শিক্ষা দেবে। বছরটি বৃষ রাশির জন্য উত্সাহে পূর্ণ হবে। চাকরির জন্য ভ্রমণ হতে পারে। চাকরিজীবীরা উপকৃত হবেন ২০২২ সালে।

মিথুন রাশি

এই রাশির জাতকদের ২০২২ সাল বেশ সুবিধার। যা জীবনে আনন্দ আর সুখ এনে দেবে। কাজের প্রতি আকর্ষণও বাড়াবে। পুরো বছর আর্থিক অবস্থাও বেশ ভালো যাবে। ২০২২ সাল প্রেম ও বিবাহের জন্য এই রাশির জাতক জাতিকাদের কাছে খুব শুভ। নভেম্বর এই রাশির জন্য সেরা মাস বলে বিবেচিত হবে।

কর্কট রাশি

২০২২ সাল নিঃসন্দেহে কর্কট রাশির জন্য শুভ বছর। এই রাশির জাতকরা সবক্ষেত্রেই সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে এই রাশির জাতক জাতিকারা ভালো কাজের মাধ্যমে সহকর্মী ও প্রতিযোগীদের দৃষ্টি আকর্ষণ করবেন। অর্থের দিক থেকে খুব শুভ হতে চলেছে বছরটি।

সিংহ রাশি

২০২২ সাল সিংহ রাশির জাতকদের জন্য একটি গুরুত্বপূর্ণ বছর হতে চলেছে। মার্চ মাস আসতেই তাদের জীবনের ভালো সময় আসে। জুন মাসে চাকরি পরিবর্তন করার প্রস্তাব আসতে পারে। স্ত্রী ও সন্তানকে নিয়ে সুখময় জীবন কাটবে। সম্পত্তি কেনার সম্ভাবনাও আছে।

কন্যা রাশি

২০২২ সাল এই রাশির জন্য খুব ভালো। প্রেম জীবনে ভাগ্য সমর্থন করবে। সারা বছর অর্থ লাভ হবে। এ বছর নেওয়া সংকল্পগুলো দ্রুত পূরণ করা যাবে।

তুলা রাশি

এই রাশির জাতকদের জীবনের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ বছর প্রমাণিত হবে। এই বছরে জীবনে অনেক পরিবর্তন আসবে। এ বছর এই রাশির জাতক জাতিকাদের বিয়ের সম্ভাবনা বেশি। পারিবারিক দায়িত্ব বেড়ে যাবে। একটি সুশৃঙ্খল জীবনযাপন করা যাবে।

বৃশ্চিক রাশি

২০২২ সালে এই রাশির জাতক জাতিকাদের জন্য কিছুটা কঠিন হতে পারে। তবে বছরের শেষ দিকে এটি ফলদায়ক হবে। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার জন্য আগস্ট মাস হবে উপযুক্ত সময়। এই বছর প্রেম পূর্ণতা পাবে।

ধনু রাশি

নতুন বছর প্রেম ও স্বাস্থ্যের জন্য ভালো হবে। আর্থিক দিক থেকে ধনু রাশির জাতক জাতিকারা সারা বছর স্থিতিশীল থাকবে। ২০২২ সাল অবশ্যই ধনু রাশিকে ক্যারিয়ারের ক্ষেত্রে নতুন উচ্চতায় নিয়ে যাবে।

মকর রাশি

ক্যারিয়ারের দিক থেকে ২০২২ সাল এই রাশির জাতকদের জন্য ভালো যাবে। সরকারি কর্মচারীদের এ বছর সতর্ক থাকতে হবে। বছরের দ্বিতীয়ার্ধ ভালো কাটবে। সারা বছর মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন এই রাশির মানুষরা।

কুম্ভ রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য ২০২২ সালের শুরুটা হবে দারুণ। তবে ফেব্রুয়ারিতে একটু চাপ আসতে পারে জীবনে। মার্চ ও এপ্রিল এই রাশির জন্য একটি নতুন শুরুর মতো আসবে। সম্পূর্ণ বিপরীতধর্মী মানুষের সঙ্গে সম্পর্ক গড়ে উঠতে পারে। বছরটি কুম্ভ রাশির জন্য চমৎকার হবে।

মীন রাশি

এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত এই রাশির জাতক জাতিকা পারিবারিক বিষয়ে কিছুটা চাপের মধ্যে থাকবে। মার্চ মাস পর্যন্ত নতুন সম্পর্ক তৈরি ও বিয়ের জন্য আদর্শ। বছরটি প্রেমের ক্ষেত্রে মিশ্র।

সূত্র: ওয়ান ইন্ডিয়া

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x