শনিবার, ২১ মে ২০২২, ১২:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
কৃষকের বাড়ি গিয়ে ধান ক্রয় করছেন ইউএনও

কৃষকের বাড়ি গিয়ে ধান ক্রয় করছেন ইউএনও

নিউজ ডেস্কঃ ঝিনাইদহের কালীগঞ্জে সরকারিভাবে কৃষকের বাড়ি বাড়ি গিয়ে ধান ক্রয় করা হচ্ছে। মঙ্গলবার সারাদিন পৌরসভা এলাকার বিভিন্ন গ্রাম থেকে ন্যায্য মুল্যে ২৬ টাকা দরে ধান ক্রয় করা হয়।

পৌরসভার বিভিন্ন গ্রামে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুর্বনা রানী সাহা, উপজেলা কৃষি অফিসার জাহিদুল করিম, উপজেলা খাদ্য কর্মকর্তা আসাদুল হকসহ সরকারি কর্মকর্তারা উপস্থিত থেকে কার্ডধারী কৃষকদের কাছ থেকে এই ধান ক্রয় করেন।

এবার কালীগঞ্জ উপজেলা থেকে ৪১৮ মেট্রিকটন ধান ক্রয় করার লক্ষ্যমাত্রা রয়েছে। ইতিমধ্যে উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নের চাষিদের কাছ থেকে ১২৭ মেট্রিকটন ধান ক্রয় করা হয়েছে। বাকি ধান আগামী কয়েক দিনের মধ্যে ক্রয় করে উপজেলা খাদ্য গুদামে সংরক্ষণ করা হবে।

একজন কৃষক সর্বোচ্চ ২৫ মন বা ১ মেট্রিকটন ধান বিক্রয় করতে পারবেন বলে জানান উপজেলা কৃষি অফিসার জাহিদুল করিম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x