বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
ভোট দিতে এসে জানলেন নির্বাচন স্থগিত আওয়ামী লীগ বিভেদ সৃষ্টির কারখানা : রিজভী স্বাধীনতাবিরোধী শক্তি বাড়িঘরে হামলা, জ্বালাও-পোড়াও করছে : রেলমন্ত্রী ডেঙ্গু রোগী ভর্তি ২২ হাজার ছাড়াল, এ পর্যন্ত মৃত্যু ৮৪ ১১ মামলায় খালেদা জিয়ার হাজিরা ২২ নভেম্বর রান না দিয়ে তাসকিনের উইকেট শিকার, প্রথম বলেই সাকিবের সাফল্য শেষ ওভারে সাইফউদ্দিনের তাণ্ডব দ্বিতীয় ওভারেই সাইফউদ্দিনের সাফল্য অষ্টম শ্রেণিতে পড়েই এসপির চেয়ারে নুসরাত মণ্ডপে পবিত্র কোরআন রাখা কে এই ইকবাল? প্রকাশ পেল যুবলীগের চিঠি সংকলন গ্রন্থ ‘প্রিয় বঙ্গবন্ধু’ ঝিনাইদহে ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার পাপুয়া নিউগিনিকে ১৮২ রানের টার্গেট দিল বাংলাদেশ অর্থপাচার মামলা: কুয়েতে দণ্ডপ্রাপ্ত পাপুলসহ চারজনের বিরুদ্ধে প্রতিবেদন ২২ ডিসেম্বর ফিফটির পর সাজঘরে মাহমুদউল্লাহ
কিশোরীকে অপহরণ, ভিডিও ভাইরাল

কিশোরীকে অপহরণ, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে ১৭ বছরের এক কিশোরীকে প্রাইভেটকারে উঠিয়ে অপহরণের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় ৩২ কাউসার মিয়াকে আটক করেছে পুলিশ।

রোববার রাতে তাকে আটক করা হয়। এ ঘটনায় সোমবার সদর মডেল থানায় একটি অপহরণ মামলা করেন ভুক্তভোগী কিশোরীর মা। মামলার পর কাউসারকে গ্রেফতার দেখানো হয়।

মামলা এজাহারে উল্লেখ করা হয়, অপহরণ হওয়া ওই কিশোরীর পরিবার জেলা শহরে থাকে। স্কুলে যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে কিশোরীকে বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন মৈন্দ গ্রামের ধন মিয়ার ছেলে ২৫ বছরের জসিম উদ্দিন। কিন্তু প্রস্তাবে রাজি হননি ওই কিশোরী।

করোনায় দীর্ঘদিন স্কুল বন্ধ ছিল। সম্প্রতি স্কুল খুললে আবারো ওই কিশোরীকে উত্ত্যক্ত করতে থাকেন জসিম। ৯ অক্টোবর দুপুর ২টার দিকে বাড়ি থেকে বের হওয়ার পর ওই কিশোরীর পিছু নেন এক যুবক। কিছুদূর যাওয়ার পর তার গতিরোধ করে প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যান। ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়ে।

একইদিন রাতে বাসায় ফিরে পরিবারকে ওই কিশোরী জানান, প্রাইভেটকারে করে অপহরণের পর সদর উপজেলার সুহিলপুরে তাকে ছেড়ে দেওয়া হয়। রাতেই কিশোরীর মা সদর মডেল থানায় গিয়ে ঘটনাটি জানান।

অভিযুক্ত জসিম উদ্দিনকে আটক করতে অভিযান চালায় পুলিশ। তাকে না পেয়ে রোববার রাতে ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জসিমের বড় ভাই কাউসার মিয়াকে আটক করা হয়। সোমবার সকালে থানায় গিয়ে অপহরণ মামলা করেন ভুক্তভোগী কিশোরীর মা।

সদর মডেল থানার ওসি (অপারেশন) সোহরাব আল হোসাইন বলেন, এ ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন ওই কিশোরীর মা। এর মধ্যে অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। বিস্তারিত তথ্য উদ্ধারের জন্য তাকে রিমান্ডে নিতে আবেদন করা হবে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x