শনিবার, ২১ মে ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন

কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন

নিজস্ব প্রতিনিধিঃ  ঝিনাইদহের কালীগঞ্জে পিতা আব্দুল গনিকে হত্যার দায়ে ছেলে তাহেরুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ দুপুরে অতিরিক্ত জেলা জজ প্রথম আদালতের বিচারক এম জি আযম এ রায় প্রদান করেন। আদালত আসামিকে ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছর কারাদন্ড প্রদান করেন।

আদালত সূত্রে জানা যায়, নিহত আব্দুল গনি মোরারকগঞ্জ চিনি কলে কর্মচারী থাকাকালে মস্তিষ্ক বিকৃতি ঘটে। তাকে অবসর দেওয়া হয়। ভিক্ষা করতেন রাতে। খুনতলা গ্রামে এন্দশ আলির দরগায় রাত্রি যাপন করতেন। তার ছোট ছেলে আসামি তাহেরুল বাবার সাথে থাকতো ও চিনিকল থেকে পাওনা ২ লাখ টাকা দেওয়ার জন্য চাপ দিত। এজন্য বাবাকে মারধোরও করতো। পরিবারের লোকজন বাধা দিলে তাদেরও মারধোর করতো।
২০১৪ সালের ২২ জানুয়ারি ভিক্ষা শেষে রাতে দরগায় এসে ঘুমান আব্দুল গনি। তার সাথে থাকা ছেলে তাহেরুল পরের দিন সকালে পরিবারের লোকদের জানান বাবা মারা গেছে। পরিবারের লোকজন গিয়ে দেখেন আব্দুল গনির দাঁতভাঙ্গা ও মাথায় হাতে রক্তাক্ত জখম রয়েছে। নিহতের ভাই আব্দুর রহিম বাদী হয়ে তাহেরুল ইসলামসহ অজ্ঞাত ২-৩ জনের নামে কালীগঞ্জ থানায় মামলাা করেন। পুলিশ তদন্ত শেষে আসামি তাহেরুল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। সাক্ষ্যপ্রমাণে দোষী প্রমাণিত হলে আদালত আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান ও ৫ হাজার টাকা জরিমানা করেন।

এজেড এন বিডি ২৪/ তন্নি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x