শনিবার, ২১ মে ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
এবার কোচের ভূমিকায় ডেভিড হাসি

এবার কোচের ভূমিকায় ডেভিড হাসি

নিউজ ডেস্কঃ নতুন ইনিংস শুরু করলেন অস্ট্রেলিয়ার সাবেক তারকা ক্রিকেটার ডেভিড হাসি। তাকে এবার দেখা যাবে কোচের ভূমিকায়। তাও নিজের পুরনো ফ্র্যাঞ্চাইজির, ক্যাপ্টেন হিসাবে যে দলকে তিনি বিগ ব্যাশ লিগের ফাইনালে তুলেছিলেন।

আগামী দুই বছরের জন্য মেলবোর্ন স্টারসের হোড কোচের দায়িত্বে দেখা যাবে ডেভিড হাসিকে। তৃতীয় হেড কোচ হিসাবে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে চুক্তিবদ্ধ হলেন তিনি। হাসি স্থলাভিষিক্ত হবেন সাবেক কিউয়ি অধিনায়ক স্টিফেন ফ্লেমিংয়ের। তারও আগে মেলবোর্ন স্টারসকে কোচিং করিয়েছেন শিপার্ড। এবার হাসির সঙ্গে লড়াইয়ে ছিলেন ডেভিড সাকের। তবে শেষমেশ শিকে ছেঁড়ে হাসির ভাগ্যেই।
বছর দু’য়েক আগেও খেলে যাওয়া ফ্র্যাঞ্চাইজির কোচ হতে পেরে অত্যন্ত খুশি হাসি। তিনি উচ্ছ্বাস লুকিয়েও রাখেননি। যদিও ক্রিকেটারদের সঙ্গে মাঠে নেমে পড়ার আগেই তিনি ভবিষ্যৎ পরিকল্পনা শুরু করে দিয়েছেন। চুক্তিতে সই করেই হাসি জানিয়েছেন, যে কোনো মূল্যে দলকে সাফল্য এনে দেওয়াই হবে তার প্রধান লক্ষ্য।

হাসি বলেন, ‘আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি। কোচ হিসাবে স্টারসের দায়িত্ব নিয়ে রীতিমতো রোমাঞ্চিত। স্টিফেন দলের মধ্যে অনেক ইতিবাচক দিকের সঞ্চার করেছে। আমি নতুন করে পরিকল্পনা করার সময় সেগুলোকেই কাজে লাগাতে চাইব। ক্যাপ্টেন হিসাবে বিগ ব্যাশের ফাইনালে হার আজও আমাকে কষ্ট দেয়। সুতরাং আমি বুঝি গত মৌসুমের হার ক্রিকেটারদের কতটা যন্ত্রণা দিয়েছে। এবার চাইব কোচ হিসাবে স্টারসকে বিগ ব্যাশের ট্রফি এনে দিতে।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x