বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি হলেন সুভাষ চন্দ্র বাদল ইকবালকে পাগল দাবি করে যা বলছে তার পরিবার সুযোগ হাতছাড়া সাকিবের ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী জাতির শত্রু’ সাজঘরে ফিরলেন সাকিবও পুলিশ সুপারের দায়িত্বে অষ্টম শ্রেণির ছাত্রী মাহিরা জোর করে বিয়ে দেওয়ায় বরের মামলায় কনেসহ ৯ জন জেলে ৫০ রানের জুটি গড়ে ফিরলেন লিটন লিটনের পর ফিরলেন মুশফিক এবার ফরিদপুর ও বরিশালে পদ্মাপূরাণ, থাকছে ঢাকায়ও যে নামে হতে পারে কুমিল্লা ও ফরিদপুর বিভাগ চুল পড়া বন্ধের দুর্দান্ত উপায় সাকিব-লিটনের ব্যাটে এগোচ্ছে বাংলাদেশ ৪ জাতি টুর্নামেন্টে বাংলাদেশের কোচ আবাহনীর লেমোস দলের প্রয়োজনে সড়ে দাঁড়াবেন মরগান
ই-অরেঞ্জের বিষয়ে ‘অভিযোগ না পাওয়ায়’ ব্যবস্থা নিতে পারছে না দুদক

ই-অরেঞ্জের বিষয়ে ‘অভিযোগ না পাওয়ায়’ ব্যবস্থা নিতে পারছে না দুদক

অনলাইন ডেস্কঃ ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের বিষয়ে এখনো কোনো সুনির্দিষ্ট অভিযোগ পায়নি দুর্নীতি দমন কমিশন (দুদক)। ফলে দুদক প্রতিষ্ঠানটির বিষয়ে ব্যবস্থা নিতে পারছে না। অভিযোগ পেলে ই-অরেঞ্জের বিষয়ে কাজ শুরু হবে বলে জানান সংস্থাটির সচিব আনোয়ার হোসেন হাওলাদার।

সোমবার (৬ সেপ্টেম্বর) দুদকের প্রধান কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

দুদক সচিব বলেন, এ বিষয়ে আমাদের কাছে সুনির্দিষ্ট অভিযোগ নেই। বাণিজ্য বা সংশ্লিষ্ট মন্ত্রণালয় তথ্য দিলে ই-অরেঞ্জের বিষয়ে কাজ শুরু করা হবে। ই-অরেঞ্জ সম্পর্কে কিছু কমিশনে আসেনি। ইভ্যালি নিয়ে যেমন মন্ত্রণালয় জানিয়েছে, ই-অরেঞ্জ নিয়েও হয়তো জানাবে তখন আমরা কার্যক্রম শুরু করবো।

তিনি বলেন, বাণিজ্য মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট কেউ যদি ই-অরেঞ্জের বিষয়ে অভিযোগ করে আমরা কাজ শুরু করবো। রাষ্ট্রের কেউ যদি অবৈধ সম্পদ অর্জন করে, প্রতারণা করে আমরা তা দেখবো। এটা আমাদের সাংবিধানিক দায়িত্ব।

তিতাস গ্যাস ও মতিঝিল আইডিয়াল স্কুলের কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ প্রসঙ্গে তিনি বলেন, তিতাসের ৩০ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। গতকাল ও আজ আটজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের কেউ কেউ সম্পদ বিবরণীও দাখিল করেছেন।

এছাড়া জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা কাম উপ-সহকারী প্রকৌশলী আতিকুর রহমান খানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানান দুদক সচিব।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x