মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
১২ কেজি এলপিজির দাম কমলো ৮৫ টাকা ‘আবারও অনুরোধ করছি, হাফ ভাড়া বাস্তবায়ন করুন’ ঢাকাপ্রকাশ’র যাত্রা শুরু আলাউদ্দিন হোসেনের তিনটি ছড়া হারানো মোবাইল উদ্ধার করবেন যেভাবে ‘হর্নবিল ফেস্টিভ্যাল’ সম্পর্কিত অজানা যত তথ্য রূপগঞ্জে ‘ঢাকাই মসলিন হাউস’ প্রতিষ্ঠা করবে বস্ত্র মন্ত্রণালয় পার্বত্য শান্তিচুক্তি : পাহাড়ি-বাঙালিকে ঐক্যবদ্ধ করেছে শান্তি চুক্তির দুই যুগ এবং আঞ্চলিক রাজনীতির জটিল সমীকরণ হাফ ভাড়া তামাশা ‘নিরাপত্তাহীনতায়’ আলেশা মার্ট বন্ধ ঘোষণা হাঁটতে গিয়ে হাঁপিয়ে ওঠা কেন? বিকেএসপিতে ৩৮ জনের চাকরির সুযোগ একহাতে ১৩ টেনিস বল রেখে গিনেস বুকে বাংলাদেশি মনিরুল নিজেকে সামলাতে পারবেন পূজা?
আয়রনম্যান প্রতিযোগিতায় বাংলাদেশি পুলিশ কর্মকর্তার অসাধারণ সাফল্য

আয়রনম্যান প্রতিযোগিতায় বাংলাদেশি পুলিশ কর্মকর্তার অসাধারণ সাফল্য

অনলাইন ডেস্কঃ তুরস্কে অনুষ্ঠিত আয়রনম্যান ৭০.৩ প্রতিযোগিতায় ২০২১-এ বাংলাদেশের পুলিশ কর্মকর্তা মিশু বিশ্বাস অসাধারণ সাফল্য অর্জন করেছেন। এই প্রতিযোগিতাকে বিশ্বের অন্যতম চ্যালেঞ্জিং স্পোর্টস ইভেন্ট হিসেবে ধরা হয়।

আয়রনম্যান ৭০.৩ প্রতিযোগিতায় বিরতিহীনভাবে ১ দশমিক ৯ কিমি সাঁতার, ৯০ কিমি সাইক্লিং ও ২১ দশমিক ১ কিমি দৌড় শেষ করতে হয় ৮ ঘণ্টা ৩০ মিনিটের মধ্যে। মিশু বিশ্বাস ৬ ঘণ্টা ৩৫ মিনিটে সফলভাবে এই প্রতিযোগিতা শেষ করেন।

এবারের প্রতিযোগিতায় ৮৩ টি দেশ থেকে ৩৩০০ প্রতিযোগী অংশগ্রহণ করেন। বাংলাদেশ থেকে একমাত্র মিশু বিশ্বাস এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। বাংলাদেশ সিভিল সার্ভিস ও বাংলাদেশ পুলিশে তিনিই প্রথম কর্মকর্তা হিসেবে এই গৌরব অর্জন করেন।

মিশু বিশ্বাস এর আগে সিভিল সার্ভিসের প্রথম কর্মকর্তা হিসেবে বাংলা চ্যানেল পাড়ি দেন। এছাড়া তিনি বঙ্গবন্ধু ম্যারাথন, ম্যারিন ড্রাইভ ৫০ কিমি আল্ট্রা ম্যারাথন এবং সিংগাপুর হাফ ম্যারাথন ও থাইল্যান্ড ম্যারাথনসহ প্রায় ২০ টি হাফ ম্যারাথন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। বাংলাদেশ সিভিল সার্ভিস ও বাংলাদেশ পুলিশের প্রথম কর্মকর্তা হিসেবে এই প্রতিযোগিতা সফলভাবে শেষ করেন তিনি এই প্রতিযোগিতায় নাভানা গ্রুপ সহযোগী পার্টনার হিসেবে মিশু বিশ্বাসের সঙ্গে যুক্ত ছিল।

সবসময় চাকরির পাশাপাশি এসব কার্যক্রমের মাধ্যমে পুলিশের গৌরব বৃদ্ধির জন্য অনুপ্রেরণা দেওয়ায় মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) সহ পুলিশের শীর্ষ কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। মিশু বিশ্বাস ৩৩ তম বিসিএস কর্মকর্তা। তিনি ২০১৪ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। বর্তমানে এডিসি, ডিবি রমনা, ডিএমপিতে কর্মরত আছেন।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x