মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
১২ কেজি এলপিজির দাম কমলো ৮৫ টাকা ‘আবারও অনুরোধ করছি, হাফ ভাড়া বাস্তবায়ন করুন’ ঢাকাপ্রকাশ’র যাত্রা শুরু আলাউদ্দিন হোসেনের তিনটি ছড়া হারানো মোবাইল উদ্ধার করবেন যেভাবে ‘হর্নবিল ফেস্টিভ্যাল’ সম্পর্কিত অজানা যত তথ্য রূপগঞ্জে ‘ঢাকাই মসলিন হাউস’ প্রতিষ্ঠা করবে বস্ত্র মন্ত্রণালয় পার্বত্য শান্তিচুক্তি : পাহাড়ি-বাঙালিকে ঐক্যবদ্ধ করেছে শান্তি চুক্তির দুই যুগ এবং আঞ্চলিক রাজনীতির জটিল সমীকরণ হাফ ভাড়া তামাশা ‘নিরাপত্তাহীনতায়’ আলেশা মার্ট বন্ধ ঘোষণা হাঁটতে গিয়ে হাঁপিয়ে ওঠা কেন? বিকেএসপিতে ৩৮ জনের চাকরির সুযোগ একহাতে ১৩ টেনিস বল রেখে গিনেস বুকে বাংলাদেশি মনিরুল নিজেকে সামলাতে পারবেন পূজা?
আরিয়ানের মামলার নতুন তদন্ত কর্মকর্তা কে এই সঞ্জয় সিংহ?

আরিয়ানের মামলার নতুন তদন্ত কর্মকর্তা কে এই সঞ্জয় সিংহ?

বিনোদন ডেস্কঃ মাদক মামলায় গত ৩ অক্টোবর গ্রেফতার হয়েছিলেন বলিউডের বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। সেই মামলার তদন্ত করছিলেন আলোচিত সমীর ওয়াংখেড়ে। এখন তার ওপর থেকে এ মামলার তদন্তের ভার সরিয়ে ভারতের মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি) আইপিএস সঞ্জয়কুমার সিংহকে দায়িত্ব দিয়েছে।

অপরদিকে ওয়াংখেড়ের বিরুদ্ধে ঘুস নেওয়া এবং আরিয়ান মামলায় তদন্তের গাফিলতির অভিযোগ উঠার কারণে চলছে তদন্ত। ফলে এখন থেকে আরিয়ানের মামলার তদন্তে নেতৃত্ব দেবেন আইপিএস সঞ্জয়কুমার সিংহ।

কিন্তু আলোচিত এ মামলার তদন্তের দায়িত্ব পাওয়া কে এই আইপিএস সঞ্জয়কুমার সিংহ? ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের চিঠির বরাত দিয়ে এ পুলিশ কর্মকর্তা সম্পর্কে বেশ কিছু তথ্য তুলে ধরেছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

১৯৯৬ ব্যাচের উড়িষ্যা ক্যাডারের আইপিএস সঞ্জয়। উড়িষ্যা পুলিশে দক্ষতার সঙ্গে কাজ করে সুনাম অর্জন করেছেন। তার পরিচিতি রয়েছে সৎ পুলিশ কর্মকর্তা হিসেবে। কাজ করেছেন উড়িষ্যা পুলিশের মাদক টাস্ক ফোর্সের (ডিটিএফ) অতিরিক্ত ডিজি হিসেবে।  এরপর ২০০৮ সাল থেকে ২০১৫ পর্যন্ত সিবিআইয়ের ডেপুটি ইনস্পেক্টর জেনারেল ছিলেন। এই সময়ে তিনি বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ মামলার তদন্ত করেছেন। এ ছাড়া তিনি উড়িষ্যা পুলিশের ইনস্পেক্টর জেনারেল (আইজিপি) এবং অ্যাডিশনাল কমিশনার হিসেবেও দায়িত্ব পালন করেন।

আনন্দবাজার পত্রিকার খবরে আরও বলা হয়, চলতি বছরে মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) ডেপুটি ডিরেক্টর জেনারেল পদে যোগ দেন ক্লিন ইমেজের এ পুলিশ কর্মকর্তা। সঞ্জয়ের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গ, ফৌজদারি মামলা বা দুর্নীতির কোনো অভিযোগ নেই।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x