রবিবার, ০৩ Jul ২০২২, ০৩:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
ফেরিতে ভয়ঙ্কর জার্নি, অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১৮৯৭ ফ্ল্যাট না পেয়ে স্বামীকে ইয়াবায় ফাঁসাতে গিয়ে উল্টো ফাঁসলেন স্ত্রী ‘বাড়ির কারোর মুখে তেমন খুশির ছিটেফোঁটাও দেখতে পাইনি’ বিচারপতি নিজেই চাইলেন বিচার গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা গ্রামীণফোনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা সময়োপযোগী ও সাহসী : টিক্যাব গুগল অ্যাপলের অ্যাপস্টোর থেকে টিকটক সরিয়ে নেওয়ার সুপারিশ নদীতে পড়ে যাওয়া আইফোন ১০ মাস পরও সচল! গ্রেভি বিফ চিলি তৈরির রেসিপি মাহির বডি ফিটনেস নেই, বয়স হয়েছে: আজিজ শাকিবের ৪ কোটি টাকার সিনেমায় নায়িকা পূজা ময়মনসিংহের তুফানের দাম ১৭ লাখ টাকা শিক্ষক উৎপল হত্যা : সর্বোচ্চ নিরাপত্তায় খুলছে স্কুল ছুটির দিনে পদ্মা সেতুতে চলছে ছবি-সেলফি উৎসব
আবারও কলকাতার সিনেমায় মাহতিম শাকিবের গান

আবারও কলকাতার সিনেমায় মাহতিম শাকিবের গান

অনলাইন ডেস্কঃ একের পর এক কাভার গান করে ভাইরাল হয়ে ওঠা আলোচিত শিল্পী মাহতিম সাকিব। তবে কাভার গানের পাশাপাশি মৌলিক গান প্রকাশ করেও আলোচিত হয়েছেন তিনি। ২০২১ সালে কলকাতার ‘প্রেম টেম’ নামের চলচ্চিত্রে ‘তাকে অল্প কাছে ডাকছি’ গানটি গেয়ে বেশ প্রশংসিত হন মাহতিম।

সেই ধারাবাহিকতায় আবারও ‘কুলের আচার’ নামে একটি সিনেমায় ‘ভুল করেছে ভুল’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন মাহতিম। ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের এই সিনেমার গানটি ইতোমধ্যেই প্রকাশ হয়েছে। এতে মাহতিমের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কলকাতার মধুবন্তী বাগচী। গানটির কথা ও সংগীতায়োজন করেছেন প্রসেনের দলবল।

গানটি প্রসঙ্গে মাহতিম বলেন, ‘এর কথা ও সুর দারুণ, পাশাপাশি এর সংগীতায়োজন চমৎকার। যা গানটি করার প্রেরণা যুগিয়েছে। মধুবন্তী বাগচীর সঙ্গে গানটি করতে পেরে খুবই ভালো লাগছে। এটি শ্রোতাদের পছন্দ হবে বলে আমার বিশ্বাস। ’

‘কুলের আচার’ পারিবারিক সিনেমা। যেখানে দুজনের মর্মস্পর্শী উপাখ্যান তুলে ধরা হয়েছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন মধুমিতা সরকার ও বিক্রম চ্যাটার্জি। সুদীপ দাস পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ১৫ জুলাই।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x