শনিবার, ২১ মে ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
আগামীকাল লন্ডনের ওভাল ক্রিকেট স্টেডিয়াম থাকবে সিলেটিদের দখলে

আগামীকাল লন্ডনের ওভাল ক্রিকেট স্টেডিয়াম থাকবে সিলেটিদের দখলে

নিউজ ডেস্কঃ  ব্রিটেনে প্রায় ৬ লাখ প্রবাসী বাংলাদেশির বাস। তাদের মধ্যে ৯৭ ভাগই সিলেটি। আসছে ক্রিকেট বিশ্বকাপের বাংলাদেশের ১ম ম্যাচ শক্তিশালী সাউথ আফ্রিকার সাথে লন্ডনের ওভালে। ইংল্যান্ডের সাপ্তাহিক ছুটি (২মে) রবিবারে অনুষ্ঠিত ম্যাচে সেখানে উপস্থিত হয়ে দেশকে সমর্থন জোগাতে প্রস্তুতি নিয়ে রেখেছেন সিলেটিরা। গ্যালারিতে টাইগারদের সমর্থন চান মাশরাফি বাহিনী।

ধারণা করা হচ্ছে ২৫ হাজার ৫শ দর্শক ধারণ ক্ষমতার স্টেডিয়ামে সেদিন পুরো মাঠ জুড়ে বাংলাদেশী দর্শক থাকবেন এমনটাই প্রত্যাশা সবার। আয়োজকরা ইতিমধ্যে জানিয়েছে ম্যাচের প্রায় সব টিকেট বিক্রি শেষ। লন্ডনে যেহেতু সাউথ আফ্রিকানদের তেমন বসবাস নেই। পুরোটাই জুড়ে থাকবে বাংলাদেশ।

মনে আছে এর আগে গত চ্যাম্পিয়ান্স ট্রফির বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচে দর্শকদের কী পরিমাণ আগ্রহ ছিল— লন্ডনের ওভালে যাঁরা কাছ থেকে দেখেছেন, তাঁরাই ভালোভাবে বুঝতে পেরেছেন। ইংল্যান্ডের মাঠে ইংল্যান্ডের সাথে ম্যাচে পুরোটা স্টেডিয়াম ছিল বাংলাদেশিদের দখলে। আসর শুরুর বেশ কিছুদিন আগেই এই ম্যাচের সব টিকেট বিক্রি হয়ে গিয়েছিল। তারপরও দর্শকদের আগ্রহের কমতি ছিল না, ওভালের রাস্তায় প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

শুধু কি তাই, কেউ কেউ স্টেডিয়ামের পাশে রাস্তায় নেচে-গেয়ে প্রিয় বাংলাদেশকে সমর্থন দিয়েছিলেন। নিজের দেশকে সমর্থন জোগাতে এসে অনেকেই টিকেটের অভাবে মাঠে ঢুকতে পারেননি সেদিন, কিন্তু প্রিয় দলের সাফল্যে মাঠের বাইরে বসেই উদযাপন করেছিলেন। গ্যালারিতে বাংলাদেশি দর্শকদের উপস্থিতি এতোটাই ছিল যে দেখে মনে হবে যেন এক টুকরো বাংলাদেশ।

এবারো এর ব্যতিক্রম হবেনা। সদ্য আয়ারল্যান্ডে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে শিরোপা জেতা বাংলাদেশকে নিয়ে সমর্থকদের প্রত্যাশার পারদ অনেক উপরে। মাঠে তামিম মুশফিক সাকিবদের সমর্থন জোগাতে উপস্থিত হবেন বাংলাদেশিরা মানে সিলেটিরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x