বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
যে নামে হতে পারে কুমিল্লা ও ফরিদপুর বিভাগ চুল পড়া বন্ধের দুর্দান্ত উপায় সাকিব-লিটনের ব্যাটে এগোচ্ছে বাংলাদেশ ৪ জাতি টুর্নামেন্টে বাংলাদেশের কোচ আবাহনীর লেমোস দলের প্রয়োজনে সড়ে দাঁড়াবেন মরগান করোনায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ২৪৩ অষ্টগ্রামের পনিরের কদর এখন সর্বত্র খুলনায় মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন নিজ দলেই বিতর্কিত তারেক, শঙ্কা ভবিষ্যৎ নিয়ে দেশে ডিজিটাল ডিভাইস উৎপাদনের যাত্রা শুরু হয়েছে: টেলিযোগাযোগমন্ত্রী সুন্দরবন সুরক্ষায় স্ট্র্যাটেজিক এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট প্ল্যান করা হয়েছে: পরিবেশমন্ত্রী ‘রপ্তানি বাণিজ্য গতিশীল করতে বিভিন্ন ধরনের মেলার বিকল্প নেই’ ডিএমপির ৭ ইন্সপেক্টরকে বদলি জন্মদিনে ধরা দেবেন ‘লাল-সাদা’ পরী, আমন্ত্রণ তালিকায় কারা? ফ্রাঙ্কফুর্ট বইমেলায় বাংলাদেশের অংশগ্রহণ তাৎপর্যপূর্ণ: সংস্কৃতি প্রতিমন্ত্রী
অস্থির কাস্টমার নিয়ে ম্যাঙ্গো স্কোয়াডে ফিরলেন শামীম হাসান সরকার

অস্থির কাস্টমার নিয়ে ম্যাঙ্গো স্কোয়াডে ফিরলেন শামীম হাসান সরকার

বিনোদন ডেস্কঃ হোক টিভি কিংবা অনলাইন, সবখানেই তার মুখরিত পদচারণা। ‘ম্যাঙ্গো স্কোয়াড’ নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে যাত্রা শুরু করা ইউটিউবার শামীম হাসান সরকার আজ সময়ের জনপ্রিয় অভিনেতার নাম। বৈচিত্রময় চরিত্রে অভিনয় করে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এ প্রজন্মের চাদিহাসম্পন্ন একজন অভিনেতা হিসেবে।

‘ব্যাচেলর পয়েন্ট সিজন টু’ পর্যন্ত শামীম ছিলেন। তৃতীয় কিস্তিতে তার না থাকা নিয়ে আলোচনার শেষ ছিলো না। অনেক দর্শক এই বিচ্ছেদ মানতে না পেরে নাটকের টিমের সমালোচনাও করছেন।

সম্প্রতি বেশ কিছু স্ট্যাটাসে শোবিজে কাজ করা নিয়ে ক্ষোভ দেখা গেছে শামীমের। তবে তিনি থেমে থাকার পাত্র নন। কাজ করে যাচ্ছেন। ফিরলেন চিরচেনা সেই ‘ম্যাঙ্গো স্কোয়াড’ -এ। এ নামের ইউটিউব চ্যানেলে মজার ভিডিও নিয়ে হাজির হন শামীম হাসান সরকার। সবগুলো ভিডিওর শিরোনামের প্রথমে থাকে ‘অস্থির’।

দীর্ঘদিন পর এসেছে নতুন ভিডিও। এবারের পর্বের নাম ‘অস্থির কাস্টমার’। এখানে কেনাকাটা করতে গিয়ে ক্রেতাদের বৈচিত্রময় স্বভাব উঠে আসবে। মজার ছলে যার মাধ্যমে আসলে শিক্ষনীয় বার্তা দিয়ে থাকেন ‘ম্যাঙ্গো স্কোয়াড’র অভিনেতারা।

স্কোয়াড লিডার শামীম হাসান সরকার জানান, এবারের পর্বে অভিনয় করতে দেখা যাবে তামিম মৃধা, তানজিম হাসান অনিক, আনোয়ার হোসেন, রাকিবুল ইসলাম, আইরিন আফরোজ, সানিতা রহমান সামান্তা, জেনিফা বিনতে জামাল প্রমুখ। অতিথি চরিত্রে উপস্থিত হবেন সৈয়দ জামান শাওন।

‘অস্থির কাস্টমার’ – এ সিনেমাটোগ্রাফি ও সম্পাদনার দায়িত্বে ছিলেন ইফতি ইভান। মিউজিক করেছেন বাপ্পী খান, মূল ভাবনা ও চিত্রনাট্যের পাশাপাশি সাউন্ড ডিজাইনের দায়িত্বও পালন করেছেন টিম লিডার শামীম।

‘ম্যাঙ্গো স্কোয়াড’ ইউটিউব চ্যানেলে ‘অস্থির কাস্টমার’ দেখা যাচ্ছে ৫ সেপ্টেম্বর থেকে। দর্শক সাড়া বেশ ভালো। অনেকদিন পর স্কোয়াড সদস্যদের একসঙ্গে দেখে বেশ উচ্ছ্বসিত দর্শক। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন ‘ম্যাঙ্গো স্কোয়াড’র সদস্য ও টিম লিডার শামীমকে।

তিনি জানান, ‘এখন থেকে নিয়মিতই ভিডিও আসবে ‘ম্যাঙ্গো স্কোয়াড’ থেকে। দর্শক সাড়া দিচ্ছেন দেখে ভালো লাগছে। আমরা এরইমধ্যে নতুন প্রজেক্টের পরিকল্পনা করেছি। এবারের প্রজেক্টের নাম ‘আলিবাবা’।’

‘অস্থির কাস্টমার’ দেখা যাবে এই লিংকে :

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x