শনিবার, ২১ মে ২০২২, ১২:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
২০ বছর পর আবারও বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজের বাগদান রাজধানীর বিভিন্ন এলাকায় শেষ নেই চাঁদাবাজির তবুও ‘বদলি’ খেলোয়াড় তাইজুল! সাকিব আল হাসানের শাশুড়ি আর নেই অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ ‘ভারতকে বেশি ভালোবাসলে, সেখানে চলে যান’, ইমরানকে মরিয়াম ভাগ্য নির্ধারণী অধিবেশনে অনুপস্থিত ইমরান খান বহ্নি চরিত্রে মিথিলার লুক খুলনায় ট্যাংকলরি শ্রমিকদের কর্মবিরতি সাময়িক স্থগিত ‘প্রেমের প্রস্তাবে’ রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধর, মামলা দায়ের ডা. বুলবুল হত্যাকাণ্ড; চার পেশাদার ছিনতাইকারী গ্রেফতার মেয়েদের নিয়ে স্কুল থেকে ফেরা হলো না সাবিনার ‘রাজকুমার’ শাকিবের নায়িকা হচ্ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি নিয়ম তো সবার জন্য এক মামা, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার?
অস্ট্রেলিয়ায় সবজি চাষ করছেন শাবনূর!

অস্ট্রেলিয়ায় সবজি চাষ করছেন শাবনূর!

বিনোদন ডেস্কঃ  ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। সিনেমা পাড়ায় একটা কথা প্রচলিত আছে, দর্শক শুধু তাকে দেখার জন্যই সিনেমা হলে যেতেন। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান।

সিনেমায় এখন তাকে দেখা না গেলেও সামাজিক  যোগাযোগমাধ্যমে সরব এই অভিনেত্রী। ফেইসবুকে তিনি বর্তমান সময়ের কাজের আপডেট সবার সঙ্গে শেয়ার করেন। শুধু তাই নয়, ইউটিউব চ্যানেলও খুলেছেন এই নায়িকা। সেখানে ভিডিও বানিয়ে আপলোড করেন।

সম্প্রতি নতুন ব্যস্ততার কথা জানিয়েছেন শাবনূর। সিডনিতে বাড়ির আঙিনায় বিশাল সবজির বাগান করেছেন। সেখানে লাউ, মিষ্টি কুমড়া, টমেটো, শিম, বেগুন থেকে শুরু করে প্রায় সব ধরনের সবজি চাষ করছেন।

ফেইসবুক পেজে নিজের বাগানের লাউ আর মিষ্টি কুমড়া হাতে দুটি ছবি পোস্ট করেছেন শাবনূর। আর ক্যাপশনে লিখেছেন, ‘‘সিডনিতে আমার বাগানের লাউ ও মিষ্টি কুমড়া।’’

এদিকে গেলো ১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নিজের ইউটিউব চ্যানেলে সবশেষ ভিডিও আপলোড করেছেন শাবনূর। সেখানে তিনি বলেন, ‘‘আমার ইউটিউব চ্যানেলে সবাইকে স্বাগতম। নিশ্চয় সবাই খুব ভালো আছো? পৃথিবীতে যত বাবা-মা আছে তাদেরকে জানাই ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’’

প্রায় এক দশক অস্ট্রেলিয়া আছেন শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। মাঝেমধ্যে দেশে এলে চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেন এই অভিনেত্রী। সবশেষ শাবনূরকে ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24
x