বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
সাজঘরে ফিরলেন সাকিবও পুলিশ সুপারের দায়িত্বে অষ্টম শ্রেণির ছাত্রী মাহিরা জোর করে বিয়ে দেওয়ায় বরের মামলায় কনেসহ ৯ জন জেলে ৫০ রানের জুটি গড়ে ফিরলেন লিটন লিটনের পর ফিরলেন মুশফিক এবার ফরিদপুর ও বরিশালে পদ্মাপূরাণ, থাকছে ঢাকায়ও যে নামে হতে পারে কুমিল্লা ও ফরিদপুর বিভাগ চুল পড়া বন্ধের দুর্দান্ত উপায় সাকিব-লিটনের ব্যাটে এগোচ্ছে বাংলাদেশ ৪ জাতি টুর্নামেন্টে বাংলাদেশের কোচ আবাহনীর লেমোস দলের প্রয়োজনে সড়ে দাঁড়াবেন মরগান করোনায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ২৪৩ অষ্টগ্রামের পনিরের কদর এখন সর্বত্র খুলনায় মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন নিজ দলেই বিতর্কিত তারেক, শঙ্কা ভবিষ্যৎ নিয়ে
অবশেষে ভোট দিলেন জাপা প্রার্থী আতিক

অবশেষে ভোট দিলেন জাপা প্রার্থী আতিক

অনলাইন ডেস্কঃ ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) জটিলতার অবসানের পর অবশেষে ভোট দিয়েছেন সিলেট-৩ আসনের উপ নির্বাচনের প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক।

শনিবার (৪ সেপ্টেম্বর) বিকাল সোয়া ৩টার দিকে নিজ কেন্দ্র দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারের রেবতী রমন সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তিনি।

সহকারী রিটার্নিং অফিসার জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেহেনা আক্তার জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ইভিএমে আঙুলের ছাপ না মেলায় প্রথমে ভোট দিতে পারেননি জাপা প্রার্থী আতিক। পরে বিষয়টির সমাধান করে তার ভোট নেওয়া হয়।

এর আগে সকাল ১০টায় কেন্দ্রে গিয়েও ইভিএমে আঙুলের ছাপ না মেলায় ভোট দিতে পারেননি আতিকুর রহমান আতিক। পরে প্রিসাইডিং অফিসার নির্বাচন কমিশনকে বিষয়টি জানালে তারা এ সংক্রান্ত জটিলার সমাধান করেন।

আতিকুর রহমান আতিক জানান, সকালে কেন্দ্রে গেলে ইভিএম জটিলতার কারণে ভোট দেয়া সম্ভব হয়নি। তবে জটিলতা নিরসনের পর ভোট দিতে পেরেছি।

রেবতী রমন সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার সাসুদ রানা বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে আতিকুর রহমান সকালে ভোট দিতে পারেননি। আমরা তাকে দুইঘণ্টা পর এসে ভোট দিতে বলেছি।

উল্লেখ্য, গত ১১ মার্চ করোনায় আক্রান্ত হয়ে সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী মারা গেলে আসনটি শূন্য হয়। পরে ৪ সেপ্টেম্বর ভোটগ্রহণের দিন নির্ধারণ করে কমিশন।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x